বিয়ের আগেই প্রেমিকের সাথে সবকিছু করার পর মেয়েটির সাথে কি ঘঠলো জানতে হলে পড়ুন

 ছোট গল্প: কি হবে আমার 💔

'সহ'বাসের পরে প্রেমিকা বললো?

'সোনা আমরা বিয়েটা কবে করতেছি। আমার 

পেটে বাচ্চা এলো বুজি। 

'সময় হোক বিয়ে করবো।

এখন প‍্যারা দিওনা প্লিজজজজজ।


'জান বুজার চেষ্টা করো। 

আমি অনুভব করতেছি আমার পেটে সন্তানের আবিরভাব হয়েছে। সেই ৬টি মাস থেকে একে অপরে স্বামী স্ত্রীর মতো রয়েছি। 


'তো।


'তুমি এখন আমাকে বিয়ে করো।

নাহলে পরবর্তীতে বাড়ির লোক জানা জানি হলে 

অনেক সমস্যা হবে।


'চুপ করবে।

তোমার এক কথা বার বার শুনতে ইচ্ছে হচ্ছেনা।

এই সম্পর্কে পরে কথা বলবো বলছি না।


'প্রেমিকের এমন কথায় মেয়েটি আর একটিও কথা

বলেনা নিশ্চুপ হয়ে যায়। 


'এর প্রায় ৫ মাস পর মেয়েটি বুঝতে পারলো 

তার পেটে সত্যি সন্তান এসেছে।

কারন ইদানিং তার ব*মি- ব*মি ভাব।

আবার মাথা ঘুড়ে।

তাই মেয়েটি সত্যিটা জানার জন‍্যে একটি 

হাসপাতালে যায়।

সেখানে গেলে ডাক্তার তাকে বলে। 


আপনার সন্তানের বয়স ৪ মাস। আপনি একটু সাবধানে চলাচল করবেন।

বাচ্ছাটি ভালোই আছে।


'ডাক্টারের কথা শুনে মেয়েটি তার Boyfriend কে ফোন 

দিয়ে সব কিছু খুলে বলে।

এইটা শুনে ছেলেটি বলে।


'আশ্চর্য সহোবাসের পরে তুমি বাচ্ছা না হওয়ার 

ওষুধ খাওনি।


'না।


'কেনো খাওনি।


'ওষুধ খাওয়ার কি দরকার।

আমরা তো বিয়ে করতেছি তাইনা জান।


'নাহ।

আমি তোমাকে বিয়ে করতে পারবোনা। তোমাকে আমি 

পছন্দ করিনা। শুধুমাত্র টাইম পাস করেছি।


'কিইইই।


'হ‍্যা তোমার মতো বিবসৎ আর কুসিৎ মেয়ের সঙ্গে কে প্রেম করবে হ‍্যা।

 আমি যে টাইম পাস করেছি এইটাই 

অনেক বেশি বুজছো।


'এই মজা করিওনা প্লিজজ।

আমার কিন্তু ভালো লাগতেছেনা।


'হাহাহাহাহ।।

হাহাহহা।

হাহাহহাহ মজা করবো কেনো সত্যি বলতেছি সব।


'কথাটি শুনে মেয়েটি 

আকাশ থেকে পরার মতো অবস্থা।


'যদি ভালোইনা বাসবে তাহলে আমার সঙ্গে এমন

করলে কেনো।


'কেনো এই সবে তুমি মজা পাওনি।


'প্লিজজজ জান 

এমন করিওনা।


'দেখো তোমার সঙ্গে আমার স্টাটাচ যায়না। 

তুমি কোথায় আমি কোথায়।


'হ‍্যা বুজলাম।

কিন্তু এই সন্তানের কি হবে।


'নষ্ট করে দাও 

সবেতো ৪ মাস মাত্র তাইনা।


'প্লিজজজ তোমার দুটি পায়ে পরি আমার সঙ্গে এমন করিওনা।


'মাফ চাই। 

আমাকে আর ফোন দিয়ে ডির্স্টাব করবেনা।


'কথাটি বলেই ছেলেটি ফোনটি কেটে দেয়

এবং বন্ধ করে রাখে ফোন।


'এখন মেয়েটি বুজতেছেনা কি করবে।

তার বাচ্ছাটির কি হবে।

কিভবে বাচবে এই সামাজে। যে সমাজে মানুষ চেনা 

বড়ই দায়।

'তাই বলিকি ভালোবাসো ঠিক আছে।
কিন্তু শরীর বিলিয়ে দিওনা।

ধন্যবাদ

গল্প: কি হবে আমার

Post a Comment

Previous Post Next Post