বাংলা ছোট গল্প মন ভালো হয়ে যাবে নিমিষেই।

 গতকালই পরিচয়। জিজ্ঞেস করলো, ‘আপনার কোন রঙের শাড়ি পছন্দ?’

বললাম, ‘সবুজ।’

সে সবুজ রঙের শাড়ি পরা একটি ছবি পাঠালো। 

কিছুক্ষণ পর আবার নিজে থেকেই জিজ্ঞেস করলো, ‘আচ্ছা আপনার নীল রঙের শাড়ি পছন্দ হয় না?’ 

বললাম, ‘হু’

সে এবার নীল রঙের শাড়ি পরা একটি ছবি পাঠালো।

কিছুক্ষণ পর আবার, ‘আর লাল?’

‘হু’

‘পাঠালো।’

‘আর আসমানী?’

রাগ উঠে গেলো শেষে রেগে গিয়ে বললাম, ‘তোমার কাছে তোমার যত শাড়ি পরা ছবি আছে সব একবারে পাঠাও তো ‍আমারে!’

কিছুক্ষণ পর অনলাইনে গিয়ে দেখি শাড়ি পরা ছবির জ্যাম লেগে গেছে আমার ইনবক্রে। 

গভীর রাতে এই মেয়ে জানালো, ‘সে আমার সাথে কলে জাস্ট দুই মিনিট কথা বলবে।’

বললাম, ‘ওকে!’

কল আসলো আর তখন থেকেই কথা শুরু হলো। সে বললো, ‘আমার অনেক ঠান্ডা লাগছে। তাই কথা এমন শোনা যাচ্ছে। কিছু মনে করবেন না যেন আবার।’

বললাম, ‘আচ্ছা।’

সে নানান প্রশ্ন করা শুরু করলো। আমার পাশের রুমে আওয়াজ যায় বলে আমি ফিসফিস করে তার প্রশ্নের উত্তর দিচ্ছিলাম। সে বললো, ‘এভাবে ফিসফিস করবেন না, আমার শরীর কাঁপে।’

বললাম, ‘শরীর কাঁপা তো ভালো।’ 

সে এবার তার গলাটা অনেক হ'র্ণি করে বললো, ‘এই আমাকে একটু জড়িয়ে ধরবেন প্লিজ? আমি একেবারে ম'রে যাচ্ছি ! প্লিজ ধরেন না একটু।’

আমি ধরতে যাবো বলবো ভাবছি এমন সময় পাশ থেকে কাকে যেন বলতে শুনলাম, ‘রাব্বি তুই আবার এসব শুরু করেছিস মেয়েদের মতো কন্ঠ করে ছেলেদেরকে বোকা বানাচ্ছিস?’

কলটা কেটে গেল। সাথে একটা মেসেজ-

‘আমি রাব্বি। শাড়ি পরা ছবিগুলো টিকটক থেকে স্কিনশট নেওয়া।’

বারবার আমার সাথেই কেন এমন হয়? 🙂

সমাপ্ত"

#virals #foryou 

"নিয়মিত এমন সব রোমাঞ্চকর গল্প পেতে এখনি আমাদের ব্লগটিকে ফলো করে রাখতে পারেন। " 🤍


গল্পটি পাঠিয়েছেন👉 Follow -MdMd Shakil

আপনি চাইলে আপনিও গল্প পাঠাতে পারেন Telegram এ.

Post a Comment

Previous Post Next Post